surmavoice24.com
সিলেটশুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:০৯
আজকের সর্বশেষ সবখবর

মাহে রামাদান তাকওয়া অর্জনের সর্বোত্তম মাধ্যম, মাওলানা মুফতি বেলাল আহমদ


এপ্রিল ১৭, ২০২৩ ২:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

 

বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার সাবেক কেন্দ্রীয় সভাপতি মাওলানা মুফতি বেলাল আহমদ বলেন – মাহে রামাদান উম্মতে মুহাম্মদীর জন্য অন্যতম নিয়ামত। এ মাসে ইবাদত বন্দেগিতে বেশি বেশি মনোনিবেশ করা প্রয়োজন। রোযাদারগণ আল্লাহর ভয়ে যাবতীয় পানাহার ও ইন্দ্রিয়তৃপ্তি থেকে বিরত থাকে। মানুষকে তাকওয়াবান করতে পারলে সমাজের সকল স্তরে শান্তি-শৃঙ্খলা প্রতিষ্ঠা করা সম্ভব। আর মাহে রামাদান তাকওয়া অর্জনের সর্বোত্তম মাধ্যম।

১৬ এপ্রিল ২০২৩, রবিবার, বাংলাদেশ আনজুমানে আল ইসলাহ ও বাংলাদেশে আনজুমানে তালামীযে ইসলামিয়া কোম্পানীগঞ্জ উপজেলা শাখার যৌথ উদ্যোগে আয়োজিত মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।
উপজেলা আল ইসলাহর সভাপতি মাওলানা মখলিছুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাওলানা মোস্তাক আহমদ ও উপজেলা তালামীযের সাধারণ সম্পাদক শরীফ আহমদ মাহদীর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান বক্তার বক্তব্য রাখেন বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মোহাঃ জাহেদুর রহমান।

উপজেলা তালামীযের সভাপতি হাফিজ নুর হোসেনের স্বাগত বক্তব্যের মাধ্যমে সূচীত ইফতার মাহফিলে বিশেষ
অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট পশ্চিম জেলার সভাপতি কুতুব আল ফরহাদ,
বিশিষ্ট আলিমে দ্বীন হযরত মাওলানা মুস্তাকিম আহমদ বড়ভুইয়া, ভারত,থানা সদর হেমায়াতুল ইসলাম দাখিল মাদ্রাসার সুপার মাওলানা সাইদুল ইসলাম সাঈদ, উপজেলা কারি সোসাইটির সভাপতি মাওলানা তাজুল ইসলাম, ইসলামী আন্দোলন বাংলাদেশ কোম্পানীগঞ্জ উপজেলার সহ সভাপতি মামুন আহমদ,জমিয়ত নেতা মাওলানা হোসাইন আহমদ, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ কোম্পানীগঞ্জ উপজেলার সভাপতি মোহাম্মদ আদনান সোহাগ, ২নং পূর্ব ইসলাম পুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জনাব বাবুল মিয়া,বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়া সিলেট মহানগরীর সাবেক অর্থ সম্পাদক মাওলানা মওদুদ আহমদ,১নং পশ্চিম ইসলাম পুর ইউনিয়নের আওয়ামী সাধারণ সম্পাদক মোশাহিদ আলী,থানা সদর কেন্দ্রীয় জামে মসজিদের ক্যাশিয়ার নূরুল হক,কোম্পানীগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোহঃ জিয়াউর রহমান মিজান,থানা সদর কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওঃ রিয়াজ উদ্দিন, জাতীয় ইমাম সমিতি কোম্পানীগঞ্জ উপজেলার অর্থ সম্পাদক মাওলানা হোসাইন আহমদ,কোম্পানীগঞ্জ উপজেলা কোছাপের সাধারণ সম্পাদক মারজান আহমদ,
ইসলামিক ফাউন্ডেশন কোম্পানীগঞ্জ উপজেলার মডেল কেয়ারটেকার মাওলানা মুজিবুর রহমান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কোম্পানীগঞ্জ উপজেলা আল ইসলাহ’র সহ সভাপতি হাফিজ বেলাল আহমদ,প্রচার সম্পাদক হাফিজ আব্দুল মুকিত,প্রশিক্ষণ সম্পাদক হাফিজ আব্দুল কাদির,উপজেলা তালামীযের সহ অফিস সম্পাদক জাকির হোসাইন,প্রচার সম্পাদক মোহাঃ ইব্রাহীম আলী,সহ প্রশিক্ষণ সম্পাদক আশরাফ উদ্দিন,সদস্য আব্দুল মোমিন, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির অর্থ সম্পাদক মোহাম্মদ সদরুদ্দীন, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি রিপন আহমদ, বতুমারা নোয়াগাঁও লতিফিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা ইউনুছ আলী, কোম্পানীগঞ্জ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাঃ আমির হোসেন,থানা সদর হেমায়াতুল ইসলাম দাখিল মাদ্রাসার শিক্ষক জসিম আহমদ,সুহেল আহমদ,আনছার মিয়া, আমান টেলিকমের স্বত্বাধিকারী রাজু আহমদ, রায়হান আহমদ, আজিজুল ইসলাম, শরীয়ত উল্লাহ, সাইফুর রহমান, নুরুল হক, সেলিম আহমদ,, আব্দুল হামিদ, শাকিল আহমদ, জাহিদ হাসান, বায়েজিদ আহমদ, সাদিক আহমদ,লোকমান হোসেন প্রমুখ

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।