surmavoice24.com
সিলেটশুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৪:১৮
আজকের সর্বশেষ সবখবর

আশ্রয়ন প্রকল্পে সুবিধা বঞ্চিতের সাথে ইফতার করলেন মন্ত্রী ইমরান আহমদ


এপ্রিল ১৭, ২০২৩ ১০:০৫ অপরাহ্ণ
Link Copied!

গোয়াইনঘাট প্রতিনিধি (সিলেট): প্রধানমন্ত্রীর অগ্রাধিকার প্রকল্পের অন্যতম আশ্রয়ন প্রকল্প-২ এর আওতায় নওয়াগাঁও আশ্রয়ন প্রকল্পে তৃণমূল নেতাকর্মী ও আশ্রয়ন প্রকল্পের উপকারভোগী প্রান্তিক মানুষের সাথে মতবিনিময় ও ইফতার করেছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি।

সোমবার (১৭ এপ্রিল) নওয়াগাওঁ আশ্রয়ন প্রকল্পের উপকার ভোগীদের সাথে এক টেবিলে বসে ইফতার করে সুবিধা বঞ্চিত মানুষের মন কেড়েছেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ এমপি। নন্দিরগাওঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস কামরুল হাসান আমিরুলের উদ্যোগে আয়োজিত ইফতার মাহফিল হয়ে উঠেছিল সুবিধা বঞ্চিত মানুষ -মন্ত্রী- সরকারি কর্মকর্তা ও রাজনৈতিক নেতাদের মিলনমেলা।
এ সময় মন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া ঈদ উপহার ১০৩ টি পরিবারের মাঝে বিতরণ করেন।পাশাপাশি আশ্রয়ন প্রকল্পে বসবাসরত প্রায় ৩৫০ শত শিশু বাচ্চাদের হাতে চকলেট বিতরণ করেন। তাঁর সাথে সহযোগিতা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিলুর রহমান ও নন্দিরগাঁও ইউপি চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল। নওয়াগাঁও আশ্রয়ন প্রকল্প প্রাঙ্গণে ইফতার মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী বলেন, আওয়ামী লীগের শক্তি হচ্ছে তৃণমূলের নেতাকর্মী। তৃর্ণমূলের নেতাকর্মীরা শক্ত অবস্থানে আছে বলেই প্রতিটি নির্বাচনে বিপুল ভোটে নৌকার বিজয় ঘটে। আওয়ামী লীগের তৃণমূলের প্রতিটি নেতাকর্মীকে নিয়ে দেশের উন্নয়ন করে চলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জাতির জনকের প্রতিটি স্বপ্ন বাস্তবায়ন করে চলেছেন তিনি।

দেশের প্রতিটি এলাকায় উন্নয়নে বর্তমান সরকারের ভূমিকা অপরিসীম। আওয়ামী লীগ সরকার নিজের স্বার্থে কিছু করে না। দেশ ও দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে। অনেকে আওয়ামী লীগের পদ পদবী ব্যবহার করে নিজের আখের গোছানোর কাজে ব্যস্ত হয়ে পড়েছেন।
মন্ত্রী ইমরান আরো বলেন, আগামী নির্বাচন স্মার্ট বাংলাদেশ গড়ার নির্বাচন। তৃণমূলের সকল নেতাকর্মীকে আবারও নৌকার বিজয়ের লক্ষ্যে মাঠে নামতে হবে। বসে থাকার সময় নেই। সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। নির্বাচন এলে অনেক নেতার আবির্ভাব ঘটে। ওই সকল নেতার সাথে ঘুরে কোন লাভ নেই। সময়ের পরিবর্তনের সাথে সাথে তারাও হারিয়ে যাবে। তিনি বলেন,জনগণের সাথে থেকে উপজেলার প্রতিটি উন্নয়ন করে যাচ্ছি। আসন্ন নির্বাচনে আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে ভোট দিয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুলের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ, গোয়াইনঘাট উপজেলা নির্বাহী অফিসার তাহমিলুর রহমান, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মোঃ ফজলুল হক,

জেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক ডেপুটি কমান্ডার ও পূর্ব জাফলং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান লুৎফুর রহমান লেবু, সিলেট জেলা পরিষদের সংরক্ষিত ওয়ার্ড সদস্য তামান্না নাজমুল হেনা, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইসমাইল আলী মাস্টার,
গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক এডভোকেট জামাল উদ্দিন, পূর্ব আলীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ নজরুল ইসলাম, ডৌবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম নিজাম উদ্দিন, গোয়াইনঘাট প্রেস ক্লাব সভাপতি এম এ মতিন, সিনিয়র সহসভাপতি মোঃ মিনহাজ উদ্দিন, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সদস্য মোঃ নাছির উদ্দীন, মদরিচ আলী শিকদার, গোয়াইনঘাট উপজেলা যুবলীগের আহবায়ক ফারুক আহমদ, যুগ্ম আহবায়ক শাহাব উদ্দিন, নন্দিরগাও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ সিরাজ উদ্দিন, সাধারণ সম্পাদক আব্দুল খালিক, নন্দিরগাওঁ ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান শামীম আহমদ, ইউপি সদস্য জালাল উদ্দীন, আজির উদ্দিন, ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ময়বুর রহমান, সাধারণ সম্পাদক আপ্তাব আলী, গোয়াইনঘাট উপজেলা মুক্তি যোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মোঃ গোলাম সরোয়ার, গোয়াইনঘাট উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শীর্ষেন্দু পুরকায়স্থ, উপজেলা প্রকৌশলী রফিকুল ইসলাম। এছাড়াও গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্র লীগসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। গোয়াইনঘাট উপজেলা
নির্বাহী কর্মকর্তা তাহমিলুর রহমান তাঁর বক্তব্যে বলেন, সরকারের একজন মন্ত্রী প্রান্তিক মানুষের সাথে ইফতার করা এটা আমাদের জন্য সৌভাগ্যের।তিনি যে জনগণের নেতা এটা তারই বহিঃপ্রকাশ এবং উদার ও বড় মনের পরিচয়। তিনি উপজেলা বাসির পক্ষ থেকে মন্ত্রী’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন, হাফেজ মাওলানা বিলাল উদ্দিন।

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।