surmavoice24.com
সিলেটশুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:২০
আজকের সর্বশেষ সবখবর

কোম্পানীগঞ্জে ৮৯ বোতল মদসহ ২ জন গ্রেফতার


এপ্রিল ২১, ২০২৩ ৭:১০ অপরাহ্ণ
Link Copied!

সিলেটের কোম্পানীগঞ্জে ৮৯ বোতল ভারতীয় মদ এবং মদ বহনকাজে ব্যবহৃত সিএনজিসহ দুইজন মাদক ব্যবসায়ীকে আটক করেন কোম্পানীগঞ্জ থানা পুলিশ।

আজ শুক্রবার ২১ এপ্রিল ভোরবেলায় গোপন সংবাদের ভিত্তিতে ভোলাগঞ্জ পুলিশ ফাঁড়ির সামনে যানবাহন তল্লাশী ও মাদক বিরোধী অভিযানকালে ভারতীয় মদ উদ্ধার করেন।

আটক ব্যক্তিরা হলেন সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার জাউয়া পূর্বপাড়া গ্রামের ফরাজুল হকের ছেলে মোঃ মোফাজ্জল মিয়া (২০), ও একই উপজেলার কইতর রাউলী গ্রামের সিরাজ আলী (শিরু) এর পুত্র আলাউর রহমান (২২)। উদ্ধারকৃত মাদক ও ত্রি হইলার মামলার আলামত হিসেবে জব্দ করা হয়। এদের বিরুদ্ধে কোম্পানীগঞ্জ থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়। মামলা নং ২০।

মাদক উদ্ধারপরবর্তি সময় কোম্পানীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা হিল্লোল রায় সুরমা ভয়েসকে বলেন, সিলেট জেলার অপরাধ দমন, আসামি গ্রেফতার ও জেলার সার্বিক আইনশৃঙ্খলা রক্ষায় জেলা পুলিশ, সিলেট নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাছাড়া মাদকের প্রসার রোধ ও মাদক পরিবহন ও ব্যবসার কাজে জড়িত অপরাধীদের চিহ্নিতকরণ এবং গ্রেফতারে জেলা পুলিশ, সিলেট গুরুত্বের সঙ্গে কাজ করে যাচ্ছে।

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।