surmavoice24.com
সিলেটশুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:৪৫
আজকের সর্বশেষ সবখবর

বি.কে টাইগার স্পোর্টিং ক্লাবের আনন্দ ভ্রমণ সম্পন্ন


এপ্রিল ২৩, ২০২৩ ১১:৩৯ অপরাহ্ণ
Link Copied!

গোয়াইনঘাট উপজেলার ৬ নং ফতেপুর ইউনিয়নের সেচ্ছাসেবী সংগঠন “বি.কে টাইগার স্পোর্টিং ক্লাব”- এর আনন্দ ভ্রমণ সম্পন্ন হয়েছে। রোববার ২৩ এপ্রিল সকাল ১০ টার সময় বিন্নাকান্দি উচ্চ বিদ্যালয় মাঠ হতে জাফলংয়ের উদ্দেশ্যে যাত্রা শুরু হয়। এসময় উপস্থিত ছিলেন ৭ নং ওয়ার্ডের মেম্বার ও অত্র সংগঠনের উপদেষ্টা হোসাইন মোহাম্মদ আক্রাম উদ্দিন ও কামরুল ইসলাম, সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেন অত্র সংগঠনের উপদেষ্টা হোসাইন মোহাম্মদ আক্রাম উদ্দিন, সভাপতি আব্দুল আলিম ও সাধারণ সম্পাদক সেবুল আহমদ।

তৎপরবর্তী সিলেটের প্রাকৃতিক কন্যা খ্যাত জাফলং এর উদ্দেশ্য যাত্রা শুরু হয়। জাফলং পর্যটন স্পর্টে সারাদিন ব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের মধ্যদিয়ে সন্ধ্যা ৭ টার সময় বিন্নাকান্দি উচ্চ বিদ্যালয় মাঠে পৌঁছে সংক্ষিপ্ত বক্তব্য প্রদান করেন অত্র সংগঠনের সাধারণ সম্পাদক সেবুল আহমদ। তিনি তার বক্তব্যে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন অত্র সংগঠনের সকল সদস্য এবং শুভাকাঙ্ক্ষীদের প্রতি।

তিনি আরো বলেন যে, আমরা প্রতিহিংসায় নয়, আমরা কাজে বিশ্বাসী, দশের লাঠি, একের বোঝা। আমরা সবাই একসাথে কাজ করলে সমাজের যে কোন অনিয়ম ও দূর্ণীতি রুখতে পারবো। তাই সবাইকে তিনি অতীতের ন্যায় এক হয়ে কাজ করার জন্য অনুরোধ জানান। তিনি জানান পরবর্তী ” বি.কে টাইগার স্পোর্টিং ক্লাব” এর কাজ হলো পরিছন্নতা অভিযান। তাই সবাইকে এক হয়ে কাজ করার আহ্বান জানিয়ে তাঁর সংক্ষিপ্ত বক্তব্য শেষ করেন। পরে অত্র সংগঠনের সভাপতি আব্দুল আলিম সকল সদস্যদের ধন্যবাদ জানিয়ে আনন্দ ভ্রমণ অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।

 

গোয়াইনঘাটে মোটরবাইক দুর্ঘটনায় ১ জনের মৃত‍্যু

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।