surmavoice24.com
সিলেটশুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:১৩
আজকের সর্বশেষ সবখবর

দোয়ারাবাজারে ছুরিকাঘাতে নিহতের লাশ দাফন


এপ্রিল ২৫, ২০২৩ ৫:৩৮ অপরাহ্ণ
Link Copied!

দোয়ারাবাজার প্রতিনিধি: দোয়ারাবাজার উপজেলায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে তাজুদ আলী (৪৫) পান-সুপারি ব্যবসায়ী খুন করা হয়েছে। সোমবার দিবাগত রাতে এ ঘটনাটি ঘটে উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের কাটাখালি বাজারে। তিনি মান্নারগাঁও ইউনিয়নের কাটাখালি গ্রামের আগন্দি মিয়ার পুত্র।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাত ১০ টায় কাটাখালি বাজারের কাপড় ব্যাবসায়ী একই ইউনিয়নের ইদনপুর গ্রামের মবশর আলীর পুত্র সেলিম আহমদ ও তাজুদ আলীর মধ্যে পাওনা টাকা নিয়ে বাকবিতণ্ডা হয় এবং দু’জনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এসময় সেলিম ও তার আপন বোনজামাই সুরমা ইউনিয়নের কদমতলি গ্রামের সোহেল মিয়া ও জুয়েল মিয়া ব্যবসায়ী তাজুদ আলীর উপর হামলে পড়ে এবং ছুরি দিয়ে উপর্যুপরি আঘাত করতে থাকলে তাজুদ আলী রক্তাক্ত জখমী হয়ে পড়েন। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাজুদ আলীকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করেন। ওই রাতেই চিকিৎসাধীন অবস্থায় ব্যবসায়ী তাজুদ আলী মৃত্যুবরণ করেন। এ ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার বিকেলে পোস্টমর্টেম শেষে নিহতের লাশ দাফন করা হয়েছে। নিহতের অসহায় পরিবারে চলছে এখন শোকের মাতম চলছে।

দোয়ারাবাজার থানার অফিসার্স ইনচার্জ (ওসি) দেবদুলাল ধর জানান, পাওনা টাকাকে কেন্দ্র করে উভয়ের মধ্যে কথা-কাটাকাটির একপর্যায়ে তাজুদ আলীকে ছুরিকাঘাত করে খুন করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত একজনকে গ্রেফতার করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, মাদক কারবারের টাকা নিয়ে দুই পক্ষে মধ্যে সংঘর্ষ ঘটে।

 

দোয়ারাবাজারে পাওনা টাকাকে কেন্দ্র করে বন্ধুর হাতে বন্ধু খুন, একজন আটক

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।