surmavoice24.com
সিলেটশুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:৪৮
আজকের সর্বশেষ সবখবর

কোম্পানীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে একজন আটক


মে ২, ২০২৩ ৯:৫০ অপরাহ্ণ
Link Copied!

সিলেট-ভোলাগঞ্জ বঙ্গবন্ধু মহাসড়কের বর্ণির আশেপাশে গত কয়েকদিন যাবত ডাকাত দলের আনাগোনা বেড়েছে। পুলিশের টহল টিমের উপর নজর রেখে ডাকাত দল যানবাহন আটকে সব কিছু ছিনিয়ে নেয়। গত এক মাসে দুটি দূস্যতার ঘটনা ঘটেছে। পুলিশ তাদের গ্রেফতারে তৎপর, ডাকাতদল যেন আরও সচেতন ভাবে অপকর্মে লিপ্ত। অবশেষে ডাকাতিকালে পুলিশের হাতে আটক হয় ডাকাত দলের অন্যতম সদস্য জাফরুল হোসেন (২২)। এ সময় তার কাছ থেকে ০১টি লোহার তৈরি ছুরি, ০১ টি মোটা রশি, ০২টি লোহার তৈরি রামদা, জিআই পাইপ দিয়ে তৈরি বিশেষ ধরনের ০১টি কোড়াল উদ্ধার করেন। মঙ্গলবার ০২ মে গভীর রাতে বঙ্গবন্ধু মহাসড়কের বর্ণি এলাকা থেকে কোম্পানীগঞ্জ থানার উপ পরিদর্শক গোপেশ চন্দ্র দাশ তাকে আটক করেন।

থানা সূত্রে জানা যায়, গভীর রাতে ১০/১২ জনের একটি ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিতেছিল। পুলিশ তাদের ধাওয়া করলে অন্যরা পালিয়ে গেলেও ডাকাত সদস্য জাফরুল হোসেন আটক হোন।

এরই পরিপ্রেক্ষিতে কোম্পানীগঞ্জ থানায় আটককৃত ডাকাত সদস্য গ্রেফতার ও তার সহযোগী পলাতক ৬ জনকে এজাহারনামীয় এবং অজ্ঞাতনামা আরো ৫/৬ কে আসামী করে একটি ডাকাতির প্রস্তুতির মামলা রুজু করা হয়। মামলা নং-০১।

কোম্পানীগঞ্জ থানা অফিসার ইনচার্জ হিল্লোল রায় সুরমা ভয়েসকে বলেন, এই ডাকাত দলের সবাইকে এক সাথে ধরতে চেষ্ঠা করছিলাম। কিন্তু একজনকে আটক করতে সক্ষম হই। তবে অন্যদেরকেও গ্রেফতার করবো।

 

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।