surmavoice24.com
সিলেটশুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:৩৯
আজকের সর্বশেষ সবখবর

কোম্পানীগঞ্জে নুরুল ইসলামের মৃত্যু দাবীর বিমার চেক হস্তান্তর


মে ১৫, ২০২৩ ৬:১৬ অপরাহ্ণ
Link Copied!

ন্যাশনাল লাইফ ইনসুরেন্সে জীবন বীমা করে সড়ক দুর্ঘটনায় নিহত হোন সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার নুরুল ইসলাম। অসহায় পরিবারের হাতে দাবীকৃত ৮২,৯৫৮ টাকার চেক তুলে দেন সিলেট জেলা ও জকিগঞ্জ জোন মনিটরিং অফিসার মোঃ মুস্তফা খান।

এর আগে উপজেলাস্থ অফিসে
চেক হস্তান্তর অনুষ্ঠানের আয়োজন করা হয়। শনিবার সকাল ১১ টায় চেক হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন
সিলেট জেলা ও জকিগঞ্জ জোন মনিটরিং অফিসার মোঃ মুস্তফা খান।

শাখার সহকারী জেনারেল ম্যানেজার আলী আরাফাতের সভাপতিত্বে ও ব্যাঞ্চ ম্যানেজার মোঃ শামসুল আলম সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা পরিষদের মহিলা সংরক্ষিত সদস্য তামান্না আক্তার হেনা, কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও বীমা কর্মী আয়েশা আক্তার, ইউপি সদস্য জামাল উদ্দিন, সাবেক ব্যাংকার আলহাজ্ব আব্দুল ওয়াদুদ, শিক্ষক মোঃনিজাম উদ্দিন, বীমা কর্মী ডাক্তার মোঃশরীয়ত উল্লাহ, সাবেক ছাত্র নেতা সিরাজুল হক, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের দপ্তর সম্পাদক কবির আহমদ, যুবলীগ নেতা রাসেল আহমদ,সাইফুল আলম, মোফাজ্জল হোসেন ও নাসির উদ্দিন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সিলেট জেলা ও জকিগঞ্জ জোন মনিটরিং অফিসার মোঃ মুস্তফা খান বলেন বর্তমান সময়ে সরকার ব্যাংকের মত বীমা খাতকেউ জনগনের কল্যানমুখী করে তুলেছেন। ন্যাশনাল লাইফ ইনসুরেন্সের কোম্পানি আপনাদের কাছে দেওয়া প্রতিশ্রুতি বিগত দিনে যে ভাবে পালন করে আসিতেছে তার প্রমান আজকের এই মৃত্যুর দাবী প্রদান, ইনশাআল্লাহ আগামী দিনে আরও গতীশীল হবে।

বিশেষ অতিথির বক্তব্যে জেলা পরিষদ সদস্য (সংরক্ষিত) তামান্না আক্তার হেনা বলেন আমি ও আমার পরিবারের ৪ জন সদস্য বীমা করে রেখেছি এটা মানুষের জীবনের ঝুকি নিয়ে থাকে। মানুষকে সঞ্চয়মুখী করে থাকে ন্যাশনাল লাইফ ইনসুরেন্স কোম্পানি বাংলাদেশ মধ্যে একটি ভালো বীমা প্রতিষ্ঠান আপনার সবাই বীমা করে রাখতে পারেন।

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।