surmavoice24.com
সিলেটশুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৪:২১
আজকের সর্বশেষ সবখবর

দৈনিক ভোরের ডাক পত্রিকার দোয়ারাবাজার উপজেলার নয়া প্রতিনিধি আলাউদ্দিন


মে ১৯, ২০২৩ ৯:২৭ পূর্বাহ্ণ
Link Copied!

সুনামগঞ্জ জেলার দোয়ারা বাজার উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেলেন দোয়ারাবাজার প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি আবু সালেহ মোঃ আলা উদ্দিন। তিনি দুই যুগেরও বেশী বিভিন্ন জাতীয় দৈনিক ও স্থানীয় দৈনিক কর্মরত আছেন। তিনি বাজিতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, দোয়ারাবাজার প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি পদে দীর্ঘ দিন যাবত দায়িত্ব পালন করছেন । একজন সহজ, সরল, সৎ, দক্ষ, ন্যায়পরায়ণ, আদর্শবান, বিশিষ্ট মানবিক, এবং সমাজসেবক, এবং সাংবাদিক গড়ার কারিগর, দোয়ারা বাজার উপজেলা প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি সাংবাদিক আবু সালেহ মোহাম্মদ আলা উদ্দিন। এসময় সাংবাদিক আলাউদ্দিন বলেন, আমি আমার উপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য সততার সাথে পালন করার জন্য আপ্রাণ চেষ্টা করবো, ইনশাআল্লাহ।

এসময় তিনি আরও বলেন, আমি দীর্ঘদিন যাবত সততা ও দক্ষতা এবং সম্মানের সাথে এই মহান পেশা সাংবাদিকতায় জেলা এবং উপজেলার দায়িত্ব ও কর্তব্য পালন করে আসছি । মহান রাব্বুল আলামীন আমাকে যতদিন হায়াতে জিন্দা রাখেন ততদিন এই মহান পবিত্র পেশা কে গর্বের সঙ্গে বুক ফুলিয়ে মাথা উঁচু করে পালন করেছি এবং করবো।

সাংবাদিক আবু সালেহ মোহাম্মদ আলা উদ্দিন ধন্যবাদ জানিয়ে বলেন, আমাকে এবং আমাদেরকে সত্য তথ্য দিয়ে সবাই সহযোগিতা করবেন, উদ্দেশ্যপ্রণোদিত তথ্য ও সংবাদ দিয়ে হয়রানি করবেন না। এসব অপপ্রচার ও অভিযোগ, এবং অপরাধ ও অপকর্ম থেকে বিরত থাকুন। সকলকে ধন্যবাদ জানান।

জাতীয় দৈনিক ভোরের ডাক পত্রিকার সম্পাদক মোঃ বেলায়েত হোসেন ও জেলা প্রতিনিধি অরুণ চক্রবর্তীর নির্দেশনায় ভোরের ডাক পত্রিকায় দোয়ারাবাজার উপজেলা প্রতিনিধি’ হিসেবে নিয়োগ পেয়েছেন ।
গত বৃহস্পতিবার সকালে ভোরের ডাক সম্পাদক ও প্রকাশক কে.এম.বেলায়েত হোসেন তাঁর হাতে নিয়োগ পত্র তুলে দেন।

জাতীয় দৈনিক ভোরের ডাক পত্রিকা ছাড়াও তিনি দৈনিক একাত্তরের কথা, দৈনিক সুনামগঞ্জের সময়, অনলাইন নিউজ পোর্টাল সুরমা ভয়েস ২৪ ডট কম , অপুর্ব সিলেট , সিলেট ভয়েস ডট কম।

জাতীয় দৈনিক ভোরের ডাক পত্রিকায় নিয়োগ পাওয়ায় দোয়ারাবাজার প্রেসক্লাবের সকল নেতৃবৃন্দ তাঁকে শুভেচ্ছা ও প্রাণঢালা অভিনন্দন জানিয়েছেন।

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।