surmavoice24.com
সিলেটশুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:৪৩
আজকের সর্বশেষ সবখবর

ছাতক-দোয়ারাবাজার আসনে জাপা’র মনোনয়ন প্রত্যাশি জাহাঙ্গীর আলম


মে ২১, ২০২৩ ২:৫৫ অপরাহ্ণ
Link Copied!

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি: ছাতক-দোয়ারাবাজার আসনে জাতীয় পার্টির মনোনয়ন পেতে মাঠে নেমেছেন জাপা’র কেন্দ্রীয় সদস্য ও দোয়ারাবাজার উপজেলা জাপা’র সভাপতি আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলম। আগামী সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ইতোমধ্যে তিনি নির্বাচনী এলাকায় দলীয় কার্যক্রম সুসংগঠিত করার লক্ষ্যে কাজ শুরু করছেন।

উল্লেখ্য, আলহাজ্ব মো, জাহাঙ্গীর আলম রাজনৈতিক পরিবারে বেড়ে উঠেছেন। জীবন জী‌বিকার তাগিদে কৈশোরে লন্ডনে পা‌ড়ি জমিয়েছিলেন। সেখানে দীর্ঘ কয়েকযুগ কা‌টি‌য়ে মা‌টির টানে তিনি দেশে ফিরে সমাজসেবায় ব্রত হন। ছাতক ও দোয়ারাবাজার দুই উপজেলার প্রত্যন্ত অঞ্চলে চি‌কিৎসাসেবা ব‌ঞ্চিতদের কথা চিন্তা করে ছাতক পৌরশহরের প্রাণ কেন্দ্রে জাবা মে‌ডিকেল সেন্টার হাসপাতাল প্র‌তিষ্ঠা করেন।
ছাতক শহরে প্রথম ব্য‌ক্তিমা‌লিকানাধীন একটি আধু‌নিক সুযোগ-সু‌বিধা সম্ব‌লিত চি‌কিৎসা কেন্দ্র জাবা ‌মে‌ডিকেল সেন্টার হাসপাতাল প্র‌তি‌ষ্ঠিত হয়। পর্যায়ক্রমে এই প্র‌তিষ্ঠান‌টি চি‌কিৎসাসেবায় সুনাম কুঁড়াতে থাকে।
সমাজসেবার পাশাপাশি তিনি রাজনী‌তিতে স‌ক্রিয় হন। অদম্য স্বপ্ন ও প্রত্যাশা নিয়ে তি‌নি সাবেক সফল রাষ্ট্রনায়ক, বিরাষ্ট্রীকরণ ও বিকেন্দ্রিকরণ রাজনী‌তির প্রবক্তা, জাতীয়পার্টির প্রতিষ্ঠাতা আলহাজ্ব হুসেইন মুহাম্মদ এরশাদের জাতীয়পা‌র্টিতে যোগদান করেন। প্রবাস জীবনের অ‌ভিজ্ঞতাকে কাজে লা‌গিয়ে উন্নতসমাজ ব্যবস্থা প্রবর্তনের জন্য আন্ত‌রিকভাবে কাজ শুরু করেন। অল্পদিনে রাজনৈতিক প্রজ্ঞা অর্জন করায় কম সময়ে তিনি জাতীয়পা‌র্টির কে‌ন্দ্রিয় নির্বাহী ক‌মি‌টিতে স্থান করে নেন। ক্রমেই ছাতক-দোয়ারাবাজার অঞ্চলের রাজনৈতিক অঙ্গণে একজন গ্রহণযোগ্য ব্য‌ক্তি হিসেবে প‌রি‌চি‌তি লাভ করেন।
ছাতক-দোয়ারাবাজার উপজেলার জাতীয়পার্টির নেতাকর্মীরা বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে জোটবদ্ধ কিংবা এককভাবে নির্বাচন অনুষ্ঠিত হলে এই আসনে জাপার সংসদ সদস্য প্রার্থীতা চাই। জাপা’র কেন্দ্রীয় নেতা আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলম পার্টির মনোনয়ন পেলে আমরা ঐক্যবদ্ধভাবে লাঙ্গল প্রতীককে বিজয়ী করার জন্য কাজ করবো। তিনি দীর্ঘদিন ধরেই জাপা’র মনোনয়ন প্রত্যাশী হিসেবে মাঠপর্যায়ে কাজ করে আসছেন।

আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলম বলেন, জনগণের কাঙ্খিত উন্নয়ন ও নেতৃত্বের প‌রিবর্তনের লক্ষ্যে আগামী জাতীয় সংসদ নির্বাচনে জাতীয়পা‌র্টির মনোনয়ন পেতে প্রায় একযুগ ধরে জনগণের কাছাকাছি রয়েছি। আমি নির্বা‌চিত হলে ছাতক-দোয়ারাবাজার উপজেলার জনগণের কাঙ্খিত উন্নয়নে নিজেকে নিবেদিত রাখবো।

তিনি আরও বলেন, রাজনৈতিক কোন্দলের কারণে ছাতক-দোয়ারাবাজার উপজেলা এখনো পিছিয়ে রয়েছে। নেতৃত্বের পরিবর্তন ঘটলে এই অঞ্চলের কাঙ্খিত উন্নয়ন সাধিত হবে।

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।