surmavoice24.com
সিলেটশুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:১৯
আজকের সর্বশেষ সবখবর

রাষ্ট্রীয় মর্যাদায় দাফন হলেন মুক্তিযোদ্ধা আব্দুল খালেকের লাশ


মে ২৮, ২০২৩ ৭:১৩ অপরাহ্ণ
Link Copied!

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি: দোয়ারাবাজারে বীরমুক্তিযোদ্ধা আব্দুল খালেকের রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন হয়েছে। রোববার সকালে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের কুশিউড়া জামে মসজিদ মাঠে বীরমুক্তিযোদ্ধা আব্দুল খালেক এর রাষ্ট্রীয় মর্যাদায় শেষে দাফন সম্পন্ন করা হয়। মৃত্যকালে তিনি স্ত্রী, ২ ছেলে, ২ মেয়ে ও অসংখ্য আত্মীয় স্বজন এবং গুণগ্রাহী রেখে গেছেন।

রাষ্ট্রীয় মর্যাদায় উপস্থিত ছিলেন সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের আহবায়ক অধ্যক্ষ ইদ্রিস আলী বীরপ্রতীক, উপজেলা নির্বাহী অফিসার মো.আরিফ মোর্শেদ মিশু, সহকারী পুলিশ সুপার, (ছাতক-দোয়ারাবাজার) রঞ্জন চন্দ্র মল্লিক, দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমাণ্ডার বীরমুক্তিযোদ্ধা মো.সফর আলী, উপজেলা যুবলীগের আহ্বায়ক ও সাবেক ইউপি চেয়ারম্যান জসিম মাস্টার প্রমুখ।

উল্লেখ্য, আব্দুল খালেক ১৯৭১সালে দেশের জন্য মহান স্বাধীনতা যুদ্ধে অংশগ্রহণ করেন এবং হানাদার বাহিনীর বিরুদ্ধে বীরদর্পে সশস্ত্র যুদ্ধ করেন। যুদ্ধবীরের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছে রাজনৈতিক ও সমাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।