surmavoice24.com
সিলেটশুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৪:১৬
আজকের সর্বশেষ সবখবর

কোম্পানীগঞ্জ তাঁতী লীগের সাধারণ সম্পাদক জিকরুল ইসলামের পিতৃবিয়োগ


জুন ৯, ২০২৩ ৮:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

কোম্পানীগঞ্জ উপজেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের জৈষ্ঠ্য যুগ্ম সাধারণ সম্পাদক সাংবাদিক ইসলামের পিতা ডা. নুরুল ইসলাম (৭৫) বৃহস্পতিবার রাত ২ টা ৩০ মিনিটের সময় নিজ বড়িতে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

তিনি বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ৫ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে যান।

আজ শুক্রবার বাদ জুমআ কোম্পানীগঞ্জ থানা সংলগ্ন উত্তর বুড়দেও থানা সদর কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গণে মরহুমের জানাজা অনুষ্ঠিত হবে। জানাযা শেষে পারিবারিক কবরস্থান দাফন সম্পণ্য করা হবে।

তিনি সিলেট সদর উপজেলার হাটখোলা ইউনিয়নের দিঘীরপারগ্রামে আদি বাসিন্দা মৃত মোজাফফর আলীর তৃতীয় সন্তান। ব্যবসাসূত্রে আশির দশক থেকে কোম্পানীগঞ্জ উপজেলা সদরে স্থায়ী হয়েছিলেন। তিনি কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাকালীন দপ্তর সম্পাদকের দায়িত্ব পালন করেন।

গত শুক্রবার হার্ট অ্যাটাক করেছিলেন। চিকিৎসা শেষে সোমবার তিনি বাসায় ফেরেন। বৃহস্পতিবার দিবাগত রাত ১২টা থেকে তাঁর প্রচন্ড শ্বাসকষ্ট শুরু হয়।

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।