surmavoice24.com
সিলেটশুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:১০
আজকের সর্বশেষ সবখবর

ঘরে বাহিরে ব্যস্ত আফতাব হোসেন খান


জুন ১০, ২০২৩ ১১:৩৪ অপরাহ্ণ
Link Copied!

আগামী ২১জুন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে ৭নম্বর ওয়ার্ডে প্রার্থী হয়েছেন দুইবারের কাউন্সিলর আফতাব হোসেন খান।

প্রতীক বরাদ্দের পর থেকেই ‘ঘুড়ি’ মার্কার সমথর্নে নির্বাচনী প্রচারণা শুরু করেন তিনি। সকাল থেকে সন্ধ্যা অবধি প্রচারণায় সময় পার করছেন এই কাউন্সিলর। তিনি তার ওয়ার্ডের প্রতিটি ঘরে ঘরে গিয়ে মুরুব্বিয়ানদের কাছে দোয়া চাচ্ছেন।

প্রচারণাকালে আফতাব হোসেন খান বলেন,
উন্নয়নের ধারা অব্যাহত রেখে অসমাপ্ত কাজকে সমাপ্ত করতে চাই। আমি আপনাদেরই মনোনীত প্রার্থী। তাই এই ওয়ার্ডের জনগণই হলো আমার শক্তি এবং প্রেরণা। বিগত দিনেও আপবারা আমার পাশে ছিলেন এবং আগামী দিনগুলোতেও সবাইকে পাশে চাই। গত দুই নির্বাচনে যেমন আমাকে আপনাদের ভোট, ভালোবাসা ও সমর্থন দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিয়েছিলেন তেমনি আগামী ২১ জুন ‘ঘুড়ি’ মার্কায় মহামূল্যবান ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন।

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও অসমাপ্ত কাজকে সমাপ্ত করতে আমাকে পূনরায় আপনাদের সেবা করার সুযোগ দিন। একজন সুনাগরিকের প্রথম দায়িত্ব হচ্ছে সঠিক নেতৃত্ব নির্বাচন করা। ভোটাধিকার প্রয়োগের সময় সুনাগরিক হিসাবে আমাদেরকে অবশ্যই অনেক কিছু বিবেচনায় এনে আমাদের মহামূল্যবান ভোটটি প্রদান করতে হয়। আমাদের এই ৭নং ওয়ার্ড একটি ‘মডেল ওয়ার্ড’ হিসেবে প্রতিষ্ঠিত।

এসময় উপস্থিত ছিলেন অত্র এলাকার বিশিষ্ট মুরুব্বী, ছাত্র ও যুব সমাজের নেতৃবৃন্দ সহ সর্বস্তরের জনগণ। বিজ্ঞপ্তি

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।