surmavoice24.com
সিলেটশুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:৫৫
আজকের সর্বশেষ সবখবর

গোয়াইনঘাটে ২ গরুচোর আটক


এপ্রিল ১২, ২০২৩ ৩:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

গোয়াইনঘাট উপজেলার নন্দিরগাঁও ইউনিয়নে কচুয়াপাড় গ্রামে গরুচোর চক্রের দুই সদস্যকে আটক করেছে পুলিশ।

২৯ শে মার্চ বুধবার বিকালে কচুয়ারপাড় গ্রামে অভিযান দিয়ে গরুচোর চক্রের দুই সদস্যকে আটক করতে সক্ষম হয় সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্র পুলিশ।

গরু চোর চক্রের আটককৃত দুইজনই কচুয়াপাড় গ্রামের আলকাছ মিয়ার ছেলে সুহেব মিয়া (৩০) ও একেই গ্রামের জমসেদ মিয়া ছেলে জাবেদ আহমদ(২৮) তাদেরকে কচুয়ার পাড়া থেকে আটক করেন। অভিযানের নেতৃত্ব দেন সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের এসআই জহিরুল ইসলাম ভুঁইয়া সহ সঙ্গীয় ফোর্স নিয়ে তাদের আটক করেন।

মামলার এজাহারে (মামলা নং ২৯ তারিখ ২৯/৩/২৩) ও বাদী অনন্ত নম সহ এলাকাবাসীর সূত্রে জানা যায় এলাকায় অনেক দিন যাবত এই গরু চোর চক্রের সদস্যরা চুরি করে আসছে। এলাকায় দাঙ্গাবাজ হওয়ার কারণে কেউ মামলা ও কিছু বলতে সাহস পায় না। বেশ কিছুদিন আগে গরু চুরি করতে ধরা পরলে এলাকার গ্রাম্য সালিশি বৈঠকে মাধ্যমে শেষ করা হয়।

সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের সাব- ইন্সপেক্টর জহিরুল ইসলাম ভুঁইয়া জানান, আটককৃত সুহেব মিয়া বলে বিরুদ্ধে মামলা রয়েছে। আটকৃতদেরকে
বিজ্ঞ আদালতে প্রেরণ করেছি ও জিজ্ঞাসাবাদের জন্য আবেদন করেছি।

আটলের তথ্যটি নিশ্চিত করে সালুটিকর তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক শফিকুল ইসলাম খান প্রতিবেদককে জানান, ধৃত আসামিদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। এই চক্রের অন্যান্য সদস্যদেরকে ধরতে অভিযান অব্যাহত থাকবে।

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।