surmavoice24.com
সিলেটশুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:০৯
আজকের সর্বশেষ সবখবর

কোম্পানীগঞ্জে যুবকের সাহসিকতায় মাদক কারবারি আটক


জুলাই ২, ২০২৩ ৭:২৫ অপরাহ্ণ
Link Copied!

সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার পূর্ব ইসলামপুর ইউনিয়নের ঢালারপার এলাকায় আব্দুর রহমান নামে এক যুবকের সাহসিকতায় এক মাদক কারবারিকে আটক হোন। এরপর তাকে পুলিশে দিলেন। শনিবার ১ জুলাই রাত সারে এগারটায় মাহবুব মিয়া (২২) নামে মাদক কারবারীকে আটক করেন দক্ষিণ ঢালারপাড় গ্রামের আব্দুর রহমান নামে সেই যুবক। পরে জরুরি সেবা সেবা-৯৯৯ এ ফোন কল দিয়ে ৩০ বোতল ভারতীয় অফিসার চয়েজ মদ এবং ৮ বোতল ভারতীয় বিয়ারসহ মাদক কারবারি মাহবুব (২২) নামের যুবককে কোম্পানীগঞ্জ থানা পুলিশের কাছে হস্তান্তর করেন।

আটক কারবারি যুবক উপজেলার গাছগড় নতুন (জীবনপুর) গ্রামের জুলহাস মিয়া’র পুত্র।

কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক মিডিয়া মাসুদ আহমেদ জানায়, শনিবার (১ জুলাই) রাত ১১টা ৩০মিনিটে জাতীয় জরুরি সেবা ৯৯৯ এর মাধ্যমে আমরা জানতে পারি এবং মাদকসহ মাহবুবকে আটক করি। এসময় তার কাছ থেকে ৩০ বোতল ভারতীয় অফিসার চয়েজ মদ এবং ৮ বোতল ভারতীয় বিয়ার উদ্ধার করা হয়।

এ ঘটনায় কোম্পানীগঞ্জ থানায় দুইজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়, মামলা নং-০১, তারিখ০১/০৭/২০২৩, ধারা- মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮-এর ৩৬ (১) সারণির ১৪ (খ)/8।

 

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।