surmavoice24.com
সিলেটশুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:৫৯
আজকের সর্বশেষ সবখবর

দোয়ারাবাজারে জাপা নেতা জাহাঙ্গীর আলমের গণসংযোগ


জুলাই ৭, ২০২৩ ৭:০৫ অপরাহ্ণ
Link Copied!

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি: জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও দোয়ারাবাজার উপজেলা জাপা’র সভাপতি, ছাতক-দোয়ারাবাজার আসনে জাপা’র মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলম দিনব্যাপী দোয়ারাবাজার উপজেলার বিভিন্ন এলাকায় গণসংযোগ করেছেন।

শুক্রবার উপজেলার পান্ডারগাঁও ইউনিয়নের শ্রীপুর পান্ডারগাঁও বাজারে গণসংযোগ শেষে স্থানীয় জাতীয় পার্টির কার্যালয়ে এক মতবিনিময় সভায় আলহাজ্ব মো. জাহাঙ্গীর আলম বলেন, দেশে স্থিতিশীলতা ফিরিয়ে আনতে আবারও জাতীয় পার্টিকে ক্ষমতায় বসাতে হবে। পল্লী বন্ধু এরশাদের শাসন আমল বাংলাদেশের ইতিহাসে একটি সোনালী অধ্যায়। তিনি ক্ষমতায় থাকাকালে দেশ এগিয়েছিল দুর্বার গতিতে। তাঁরই উত্তরসূরী পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের নেতৃত্বে জাপা এখন সুসংগঠিত। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নেতৃত্ব পরিবর্তনের লক্ষ্য ছাতক-দোয়ারাবাজার আসনে জাপা’র মনোনীত সংসদ সদস্য প্রার্থীকে বিজয়ী করুন। আমি কোন জনপ্রতিনিধি না হয়েও ছাতক-দোয়ারাবাজার বাসীর পাশে ছিলাম, পাশে থাকবো। আমি সর্বস্তরের জনগণ সমর্থন ও দোয়া চাই।

গণসংযোগকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা জাপা’র সহসভাপতি শরীয়ত আলী তালুকদার সমাই, সাধারণ সম্পাদক হাবিবুল্লাহ হেলালী, পান্ডারগাঁও ইউনিয়ন জাপা নেতা মুক্তার আলী, শাহাব উদ্দীন, সাহেব গণি, মইন উদ্দিন, জহির আলী, রমজান আলী, খেছরা মিয়া, আব্দুছ সোবহান প্রমুখ।

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।