surmavoice24.com
সিলেটশুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:৩৭
আজকের সর্বশেষ সবখবর

দরবস্তে বাসের ধাক্কায় ৫ টমটম যাত্রী নিহত


জুলাই ৮, ২০২৩ ৮:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

জৈন্তাপুরের  সিলেট-তামাবিল সড়কে দরবস্ত এলাকায় একটি বাস একটি ইজিবাইককে চাপা দিলে ঘটনাস্থলেই ৫ জন নিহত হয়েছেন।

শুক্রবার (৭ জুলাই) রাত ১০টার দিকে দরবস্ত এলাকার পল্লী বিদ্যুৎ অফিসের সামনে ভয়াবহ এ দুর্ঘটনা ঘটে।

দূর্ঘটনায় নিহতরা হলেন- জৈন্তাপুরের বড়খলা গ্রামের মৃত খুর্শেদ আলমের ছেলে মুসদ আলী (৫০), শ্রীখেল গ্রামের মোজাম্মেল আলীর ছেলে নূর উদ্দিন (৫৫), বারগাতি গ্রামের আব্দুল বারীর ছেলে আব্দুল লতিফ (৫০), ফরফরা গ্রামের তরিকুল ইসলামের ছেলে মো. কামাল (২৫) ও দিঘীরপাড় গ্রামের মৃত আব্দুস শুক্কুরের ছেলে মতিন উরফে কাছাই (৪৫)।
দরবস্ত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাহারুল আলম বাহার প্রতিবেদককে জানান, সিলেট থেকে ছেড়ে যাওয়া জাফলংগামী একটি গেইটলক বাস রাত ১০টার দিকে দরবস্ত এলাকার পল্লী বিদ্যুৎ অফিসের সামনে গেলে বিপরীত দিক থেকে আসা একটি ইজিবাইককে চাপা দেয়। এতে ইজিবাইকে থাকা ৭ যাত্রীর মধ্যে ৫ জন ঘটনাস্থলেই মারা যান। এ দুর্ঘটনায় কয়েকজন গুরুতর আহত হয়েছেন। তাদের উদ্ধার করে সিলেটের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

সিলেট জেলা পুলিশের সহকারী মিডিয়া অফিসার শ্যামল বণিক বলেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে।’

দূর্ঘটনায় নিহতদের পরিবারে শোকের হাওয়া বইছে।
এদিকে গুরুত্বপূর্ণ এ রাস্তায় টমটমে যাত্রী পরিবহনে ক্ষোভ জানিয়েছেন নাম প্রকাশে এক শ্রমিক নেতা। সেই শ্রমিক নেতা জানান, এ রাস্তাত গতিসম্পন্ন বাস চলাচল করে। সেখানে টমটম চলাচল করলে বিপদ কিংবা দূর্ঘটনা ঘটবেই। দ্রুতই এ সড়ক থেকে টমটম উচ্ছেদ করা হউক। এছাড়াও তিনি বাস ড্রাইভারদের আরও সচেতন হওয়ার পরামর্শ দিয়েছেন। ঘটনা তদন্তে দায়ীদের শাস্তি দাবি করেন এ শ্রমিক নেতা।

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।