surmavoice24.com
সিলেটশুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:২৮
আজকের সর্বশেষ সবখবর

কোম্পানীগঞ্জে বঙ্গবন্ধুর ১০৩তম জন্ম বার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত


এপ্রিল ১২, ২০২৩ ৩:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেটের কোম্পানীগঞ্জে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার (১৭মার্চ) সকালে উপজেলা পরিষদে জাতীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, আলোচনা সভা,পুরষ্কার বিতরণ ও মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান করেছে উপজেলা পরিষদ।

এছাড়া উপজেলা পরিষদ চত্বরে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন উপজেলা প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতারকর্মী সহ সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

পরে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা লুসিকান্ত হাজংয়ের সভাপতিত্বে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনকর্ম নিয়ে আলোচনা সভার আয়োজন করা হয়। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলোয়াত পাঠ মাওলানা নূর মোহাম্মদ ও পবিত্র গীতা পাঠ করেন হরলাল শাস্ত্রী। সভায় স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা তাঁতী লীগের সভাপতি ও কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি তারিকুল ইসলাম। উপজেলা পরিষদ সিএ ফাইজুর রহমানের সঞ্চালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আপ্তাব আলী কালা মিয়া, উপজেলা কৃষি অফিসার হোসাইন মোহাম্মদ এরশাদ, কোম্পানীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা হিল্লোল রায়, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অখিল চন্দ্র বিশ্বাস,ইয়াকুব আলী, উপজেলা যুবলীগের আহবায়ক আলা উদ্দিন, যুগ্ম আহবায়ক রাসেল আহমদ ও উপজেলা ছাত্র লীগের ভারপ্রাপ্ত সভাপতি সামসুল আলম।

এরপর মহিলা ও শিশু অধিদপ্তর আয়োজিত কিশোর কিশোরী ক্লাবের সদস্যদের অংশগ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠানে আমন্ত্রীত অতিথি ছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিকল্পনা কর্মকর্তা ডা. কামরুজ্জামান রাসেল, ইসলামপুর পশ্চিম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিয়াদ আলী, মুক্তিযোদ্ধা সফি উদ্দিন রেনু মিয়া, বিয়াম ল্যাবরেটরি স্কুলের অধ্যক্ষ অসিত চন্দ্র দাস, ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি এম হাবিবুল্লাহ জাবেদ, উপজেলা তাঁতী লীগের সহ সভাপতি আল হাদি, উপজেলা যুবলীগের সদস্য জাফর দেওয়ান, উপজেলা যুবলীগ নেতা আব্দুল খালেক,সাবেক জেলা ছাত্রলীগ সদস্য মীর আল মমিন, উপজেলা ছাত্রলীগের সাংস্কৃতিক সম্পাদক ওমর আলী, কোম্পানীগঞ্জ ছাত্র পরিষদের সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান হাবিব, তেলিখাল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রুবেল মিয়া, ইউনিয়ন ছাত্রলীগ নেতা ইসফার ইসলাম রাফাতসহ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, তাঁতী লীগ,ছাত্রলীগ, বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা।
Sher Tariqul
Sher Tariqul Islam

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।