surmavoice24.com
সিলেটশুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৪:১৬
আজকের সর্বশেষ সবখবর

হিরো আলমকে হুমকি দেওয়ার অভিযোগে সিলেটে যুবক গ্রেফতার


জুলাই ২৫, ২০২৩ ১১:৫৯ অপরাহ্ণ
Link Copied!

সিলেটের গোলাপগঞ্জ থেকে কনটেন্ট ক্রিয়েটর আশরাফুল আলম ওরফে হিরো আলমকে মোবাইল ফোনে হুমকি দেওয়ার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৫ জুলাই) বিকাল সাড়ে ৩ টায় অতিরিক্ত পুলিশ সুপার গোলাপগঞ্জ সার্কেল সুদীপ দাস ও গোলাপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলামের পুলিশের একটি টিমের বিশেষ অভিযান চালিয়ে উপজেলার দক্ষিণভাগ (তিরাঙ্গা) গ্রামে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের সময় তার সাথে থাকা মোবাইল ফোন এবং উক্ত ঘটনায় ব্যাবহৃত সিমটি জব্দ করা হয়েছে।

গ্রেপ্তারকৃত যুবকের নাম আবু আহমদ (২৫)। সে উপজেলার দক্ষিণভাগ (তিরাঙ্গা) গ্রামের ফয়সল বারী ওরফে সোনা মিয়ার ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন, সিলেট জেলা পুলিশের মিডিয়া অফিসার ইন্সপেক্টর শ্যামল বণিক।

গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, আশরাফুল আলম ওরফে হিরো আলমকে মোবাইল ফোনে হুমকি দেওয়ার অভিযোগে ঢাকার হাতিরঝিল থানায় দায়েরকৃত মামলার প্রেক্ষিতে ওই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। তাকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করলে সে ঘটনার সত্যতা স্বীকার করে। বর্তমানে অভিযুক্ত আবু আহমদ গোলাপগঞ্জ মডেল থানা হেফাজতে রয়েছে। আগামীকাল তাকে হাতিরঝিল থানায় হস্তান্তর করা হবে।

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।