surmavoice24.com
সিলেটশুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:২৭
আজকের সর্বশেষ সবখবর

কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সাথে নবাগত ওসি হিল্লোল রায়ের মতবিনিময়


এপ্রিল ১২, ২০২৩ ৪:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের নেতৃবৃন্দের সাথে মত বিনিময় সভা করেছেন নবাগত অফিসার ইনচার্জ (ওসি) হিল্লোল রায়। বুধবার (১ ফ্রেবরুয়ারি) বিকাল ৪টায় কোম্পানীগঞ্জ থানা কমপ্লেক্স ভবনে উপজেলার কর্মরত সংবাদকর্মী কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের কার্যকরী কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন কোম্পানীগঞ্জের নবগত ওসি হিল্লোল রায়।

সভায় কোম্পানীগঞ্জ উপজেলার আইনশৃঙ্খলা পরিস্থিতির উপর বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে বক্তব্য রাখেন, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি শের তারিকুল ইসলাম, সহ-সভাপতি মাসুক রানা, সাধারণ সম্পাদক সোহেল রানা, যুগ্ম সাধারণ সম্পাদক সোহরাব আহমদ, কোষাধ্যক্ষ মীর আল মুমিন, দপ্তর সম্পাদক কবির আহমদ, কার্যকরী সদস্য কবির হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ থানার অপারেশন অফিসার জাহাঙ্গীর আলম, এসআই মঞ্জুর রহমান, বজরুল খোদা, এএসআই মোফাজ্জল হোসেন প্রমূখ।

নবাগত অফিসার ইনচার্জ হিল্লোল রায় উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ, পুলিশ ও সাংবাদিক কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজিসহ সবধরনের অপরাধ নির্মূল করা সম্ভব। পুলিশ এবং সাংবাদিক একে অপরের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে এ উপজেলার আইনশৃঙ্খলা রক্ষার্থে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে মনে করি। ভুল ত্রুটি সকলের হতে পারে, কিন্ত সবকিছু একে অপরের সাথে সম্পর্ক বজায় রেখে তার সমাধান করার ও আশ্বাস প্রদান করেন তিনি।

সভায় অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, পাঠাগার সম্পাদক জয়নাল আবেদীন, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক এখলাছ আলী, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সুজন আহমদ, সদস্য যথাক্রমে ইকবাল হোসেন, ওমর আলী, নোমান আহমদ প্রমূখ।

উল্লেখ্য, গত ২৭ জানুয়ারি কোম্পানীগঞ্জ থানার নতুন অফিসার ইনচার্জ সুকান্ত চক্রবর্তীর স্থলাভিষিক্ত হোন নবাগত হিল্লোল রায়। এর পূর্বে তিনি বিয়ানীবাজার থানায় ইনচার্জ হিসাবে কর্মরত ছিলেন।

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।