surmavoice24.com
সিলেটশুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:৫৬
আজকের সর্বশেষ সবখবর

গোয়াইনঘাটে প্রতিবেশীর দায়ের কোপে মহিলা খুন


আগস্ট ৩, ২০২৩ ৫:৫৫ অপরাহ্ণ
Link Copied!

সিলেটের গোয়াইনঘাটের পশ্চিম জাফলং ইউনিয়নে প্রতিবেশী যুবকের দায়ের গৃহবধূর মৃত্যু হয়েছে । বৃহস্পতিবার (৩ আগস্ট) সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার উত্তর প্রতাপুর গ্রামে এ ঘটনা ঘটেছে। নিহত প্রতাপুর গ্রামের হাসান মিয়ার স্ত্রী আয়েশা সিদ্দিকা জুলি ওরফে জরিনা (৩০)।

স্থানীয় ও পুলিশ সূত্র গেছে , বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টার দিকে জরিনা তার মেয়েকে নিয়ে পার্শ্ববর্তী বাড়ীর বাসিন্দা নোয়াব আলীর ছেলে সিদ্দিকুর রহমানের (২২) বসতঘরের পিছন দিয়ে স্থানীয় মাদ্রাসায় যাচ্ছিলেন। এসময় সিদ্দিকুর রহমানের সঙ্গে তুচ্ছ বিষয় নিয়ে কথা কাটাকাটি শুরু হয়। এক পর্যায়ে সিদ্দিকুর রহমান তার বসতঘর থেকে দা নিয়ে এসে জরিনাকে এলোপাতাড়ি কুপাতে থাকেন।

এসময় জরিনার চিৎকারে প্রতিবেশিরা ছুটে এসে গুরুতর আহত জরিনাকে গোয়াইনঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তবে জরিনার শারীরিক অবস্থা গুরুতর হলে কর্তব্যরত ডাক্তার তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। ওসমানী হাসপাতালে নেয়ার পর বেলা সাড়ে ১১ টার দিকে জরিনা মৃত্যুর কোলে ঢলে পড়েন। ময়না তদন্তের জন্য জরিনার লাশ বর্তমানে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার ওসি কে এম নজরুল বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। স্থানীয়দের সহায়তায় অভিযুক্ত সিদ্দিকুর রহমানকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।