surmavoice24.com
সিলেটশুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:১৭
আজকের সর্বশেষ সবখবর

পুলিশের কাজে বাধা দেওয়ায় নুরের বিরুদ্ধে মামলা


আগস্ট ৩, ২০২৩ ৯:৪৫ অপরাহ্ণ
Link Copied!

আসামিকে আশ্রয় এবং পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগ এনে গণঅধিকার পরিষদের (একাংশ) নেতা নুরুল হক নুরের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ।

বৃহস্পতিবার হাতিরঝিল থানায় এ মামলা করা হয় বলে সাংবাদিকদের নিশ্চিত করেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ।

গত মঙ্গলবার গভীর রাতে ডাকসুর সাবেক ভিপি নুরের হাতিরঝিলের মহানগর এলাকার বাসায় অভিযান চালায় গোয়েন্দা পু্লিশ। সেখান থেকে ছাত্র অধিকার পরিষদের সভাপতি বিন ইয়ামিন মোল্লাকে আটক করা হয়।

পুলিশের অভিযানের ঘটনা ফেসবুকে লাইভ করেন নূর। সেখানে তিনি বলেন, মধ্যরাতে তার বাসায় ডিবি হানা দিয়েছে।

বাসার দরজা ভেঙে ইয়ামিন মোল্লাকে তুলে নিয়ে যাওয়ার দাবি করে নুর বলেন, তার দুই মাস ও সাড়ে তিন বছর বয়সী দুই শিশু সন্তান এ ঘটনায় ভীতসন্ত্রস্ত হয়ে পড়ে।

এদিকে বৃহস্পতিবার দুপুরে নুরুল হক নুরকে দেখতে মহাখালীর একটি হাসপাতালে যান বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এসময় তিনি নুরের পাশে বেশ কিছু সময় অবস্থান করেন এবং তার শারীরিক অবস্থার খোঁজখবর নেন।

বুধবার ঢাকা বিশ্ববিদ্যালয়ে বিক্ষোভ সমাবেশ করতে গিয়ে হামলার শিকার হন নুরুল হক নুর। এ ঘটনায় আহত হয়েছেন নুরের দলের বেশ কয়েকজন নেতাকর্মী।

 

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।