surmavoice24.com
সিলেটশুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:৫৩
আজকের সর্বশেষ সবখবর

ভারমুক্ত হলেন শফিকুর রহমান চৌধুরী


আগস্ট ৬, ২০২৩ ৮:২৪ অপরাহ্ণ
Link Copied!

আর ভারপ্রাপ্ত নয়, এবার জেলা আওয়ামী লীগের পূর্ণ সভাপতি হলেন সিলেট-২ আসনের সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী।

রবিবার (৬ আগস্ট) গণভবনে অনুষ্ঠিত আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় নিজে এ ঘোষণা দেন দলীয় প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বিষয়টি সিলেটভিউ-কে নিশ্চিত করেছেন সভায় উপস্থিত থাকা ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগ নেতা শাহ মুজিবুর রহমান জকন।

দৃঢ় ঐক্য তৈরি ও মাঠের নেতাদের চাঙা করতে রোববার (৬ আগস্ট) গণভবনে ক্ষমতাসীন আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। সকাল সাড়ে ১০টা থেকে শুরু হওয়া এ সভায় অংশ নেন সিলেটের শতাধিক নেতৃবৃন্দ।

সভায় আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের পাশাপাশি সিলেটসহ সারা দেশের জেলা/মহানগর ও উপজেলা/থানা/পৌর (জেলা সদরে অবস্থিত পৌরসভা) আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকেরা অংশ নেন।

আরও অংশ নেন সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের শীর্ষ নেতারা। এছাড়া জাতীয় সংসদের দলীয় সদস্য, জেলা পরিষদ ও উপজেলা পরিষদের দলীয় চেয়ারম্যানরা, সিটি করপোরেশন এবং পৌরসভার দলীয় মেয়ররাও এতে উপস্থিত ছিলেন।

এ বিষয়ে সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সিলেট-২ আসনের সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী শনিবার রাতে সিলেটভিউ-কে বলেন- ‘আমি সভায় যোগ দিতে ঢাকার পথে আছি। এই সভায় আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ থাকার নির্দেশনা দেবেন দলীয় প্রধান মাননীয় শেখ হাসিনা। এই বর্ধিত সভার পর দলের নেতাদের মনোবল আরও চাঙা হবে বলে আমাদের দৃঢ় বিশ্বাস। বিশেষ করে সিলেটের নেতাকর্মীরা এই সভা থেকে নতুন শক্তি নিয়ে ফিরবেন।’

সৌজন্যে: সিলেটভিউ

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।