surmavoice24.com
সিলেটশুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:১৫
আজকের সর্বশেষ সবখবর

৬ লক্ষ টাকার চেক পেয়ে আনন্দিত জালাল উদ্দিনের পরিবার


আগস্ট ১০, ২০২৩ ১২:৪৩ অপরাহ্ণ
Link Copied!

আনসার গার্ড বিটিসিএল হবিগঞ্জে কর্মরত অবস্থায় আনসার জালাল উদ্দিন গত বছরের ২৫ ডিসেম্বর হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান।। জালাল উদ্দিন সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার কামালবস্তি গ্রামের আব্দুল হামিদের পুত্র। সেসময় আনসার বাহিনীর পক্ষ থেকে লাশ দাফন -কাফন সম্পন্ন করার জন্য নগদ ৩০ হাহার টাকা প্রদান করা হয়। পরবর্তীতে গতকাল ০৯ আগস্ট বুধবার মৃত আনসার জালাল উদ্দিন এর পরিবারকে এককালীন অনুদান ৬ লক্ষ টাকার চেক প্রদান করা হয়। বাহিনীর পক্ষ থেকে চেক প্রদান করেন আনসার ও ভিডিপি জেলা কমান্ড্যান্ট অফিসার আলী রেজা রাব্বী। এসময় আরো উপস্থিত ছিলেন আবু শাহাদাত মো এনামুল হক,(সিএ, সিলেট) এবং কোম্পানীগঞ্জ উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মোছাম্মৎ সেলিনা বেগম।

জেলা আনসার ও ভিডিপি কার্যালযয়ে চেক গ্রহণের সময় উপস্থিত ছিলেন মৃত জালাল উদ্দিনের পিতা আব্দুল হামিদ,মাতা খুশবিদুননেছা, স্ত্রী জুছনা বেগম সহ ৫ সন্তান।

চেক হাতে পেয়ে মৃত জালাল উদ্দিনের পিতা আব্দুল হামিদ জানান, ৫টি এতিম সন্তান নিয়ে জালাল উদ্দিনের স্ত্রী মানবেতর জীবন যাপন করছিল। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে আমরা নিরপায় হয়ে গিয়েছিলাম। এতিম সন্তানদের জন্য এখন একটা ভবিষ্যৎ গড়া সম্ভব হবে। এ সময় তিনি আনসার ও ভিডিপি জেলা কমান্ড আলী রেজা রাব্বি এবং উপজেলা কর্মকর্তা সেলিনা বেগমকে আন্তরিক ধন্যবাদ জানান।

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।