surmavoice24.com
সিলেটশুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৪:০৭
আজকের সর্বশেষ সবখবর

গোয়াইনঘাট সার্কেল প্রবাস কুমার সিংহকে কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের বিদায় সংর্বধনা


আগস্ট ১৩, ২০২৩ ২:৪৩ অপরাহ্ণ
Link Copied!

ভয়েস ডেক্স: অনাড়ম্বর আয়োজনে গোয়াইনঘাট সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার প্রবাস কুমার সিংহকে বিদায় সংবর্ধনা দিয়েছে কোম্পানীগঞ্জ প্রেসক্লাব।

শনিবার রাত সাড়ে ৮টায় ভোলাগঞ্জ সাদাপাথর রিসোর্ট হল রুমে এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রেসক্লাব সভাপতি আবুল হোসেন। এসময় বিদায়ী অতিথিকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করা হয়।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সোহেল রানা ও দপ্তর সম্পাদক কবির আহমদের যৌথ সঞ্চালনায় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার প্রবাস কুমার সিংহ।

শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সোহরাব আহমদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হিল্লোল রায়, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার শফি উদ্দিন রেনু, উপজেলা আওয়ামীলীগের সদস্য মো. আলকাছ মিয়া।

বক্তব্য রাখেন- সিনিয়র সহ-সভাপতি তারিকুল ইসলাম, সহ সভাপতি মাসুক রানা, কোষাধ্যক্ষ মীর আল মমিন, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক সুজন আহমদ, সদস্য মঈন উদ্দিন মিলন।

এসময় উপস্থিত ছিলেন- কোম্পানীগঞ্জ ফটোগ্রাফি সোসাইটির সভাপতি শরীফ আহমদ, প্রেসক্লাবের পাঠাগার সম্পাদক জয়নাল আবেদীন, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক এখলাছ আলী, নির্বাহী সদস্য কবির হোসেন, নির্বাহী সদস্য ও উপজেলা ছাত্রলীগের সভাপতি উমর আলী, নির্বাহী সদস্য নোমান আহমদ, ইকবাল হোসাইন, বিশিষ্ট ব্যবসায়ী জাফর খান, ফটোগ্রাফার রায়হান আহমদ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-দৈনিক জাগ্রত সিলেটের উপ-সম্পাদক সফাত উল্লাহ, উপজেলা আওয়ামীলীগের সদস্য শাহ আলম, সাদাপাথর পর্যটন বাজার ব্যবসায়ী দোকান মালিক সমিতির সভাপতি রুবেল আহমদ।

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।