surmavoice24.com
সিলেটশুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৪:২২
আজকের সর্বশেষ সবখবর

কোম্পানীগঞ্জে নতুন নেতৃত্বের সন্ধানে নেমেছে সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগ


সেপ্টেম্বর ৪, ২০২৩ ১১:১২ অপরাহ্ণ
Link Copied!

সিলেটের কোম্পানীগঞ্জে নতুন নেতৃত্বের সন্ধানে নেমেছে সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগ। আজ স্থানীয় টুকের বাজার পয়েন্টে সিলেট জেলা সেচ্ছাসেবক লীগের কৃষি বিষয়ক সম্পাদক ও সাংগঠনিক দায়িত্ব প্রাপ্ত নেতা ইমরান জাকিরের সভাপতিত্বে এবং জনস্বাস্থ্য ও কর্মসংস্থান বিষয় সম্পাদক মো: ইকবাল হোসাইনের সঞ্চালনায় কোম্পানীগঞ্জ উপজেলার ১নং পশ্চিম ইসলামপুর ইউনিয়ন আওয়ামী সেচ্ছাসেবক লীগের কর্মী সম্মেলনে অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সিলেট জেলা সেচ্ছাসেবক লীগের সিনিয়র সহ-সভাপতি পিযুষ কান্তি দে, প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া মাসুক, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংগঠনটির জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক মাসুক আহমদ , সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বিক্রম কর সম্রাট, কোম্পানীগজ্ঞ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইয়াকুব আলী, উপ প্রচার সম্পাদক সাইফুল ইসলাম, সদস্য ইকবাল হোসেন, শাহ আলম, উপজেলা তাঁতী লীগের সভাপতি সাংবাদিক শের তরিকুল ইসলাম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাবেক উপজেলা ছাত্রলীগের সভাপতি ভারপ্রাপ্ত মোঃশামসুল আলম,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক রাসেল আহমদ,সদস্য জামাল আহমদ,জুয়েল, ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি আরিফুল হক সেন্টু,যুগ্ম সাধারণ সম্পাদক মুফাজ্জল হোসেন,সেচ্ছাসেবক লীগ নেতা ফরিদ উদ্দিন, আব্দুস সালাম আজাদ, সাহাব উদ্দিন, মীর আল মমিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা সিরাজুল হক,রুপক চন্দ্র দাস, ফারুক্কুজ্জামান রানা, নাঈম আহমদ অনন্ত।

এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা তুষার আহমদ সোহাগ, রুবেল আহমদ, ফখরুল ইসলাম, সাখাওয়াত হোসেন, নাজমুল হক,জাহাঙ্গীর আলম রুকন প্রমুখ।

প্রধান অতিথি জনাব পিযুষ কান্তি দে তার বক্তব্য বলেন শেখ হাসিনার নিজ হাতে গড়া সংগঠনে আগামী দিনে যারা ইউনিয়ন ও উপজেলা পর্যায়ে দ্বায়িত্বশীল হবেন তাদেরকে কঠিন পরীক্ষা দিয়ে দলের নেতৃত্বে আসতে হবে। সামনের জাতীয় নির্বাচনে নৌকার বিজয়কে নিশ্চিত করার জন্য স্থানীয় আওয়ামীলীগ ও সকল অঙ্গ সংগঠনে সাথে এক হয়ে কাজ করতে হবে। পরে সংগঠনকে গতিশীল করার জন্য ইউনিয়ন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদ প্রার্থীদের নামের তালিকা করেন।

উল্লেখ্য নাজিম আহমদকে সভাপতি ও সাহাব উদ্দিনকে সাধারণ সম্পাদক করে গঠিত কোম্পানীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগ গত দুই যুগ ধরে নিষ্ক্রিয় থাকার পরে সংগঠনটির নতুন নেতৃত্বের সন্ধানে নেমেছে জেলার দায়িত্বশীলরা।

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।