surmavoice24.com
সিলেটশুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:৫০
আজকের সর্বশেষ সবখবর

দোয়ারাবাজারে মোটরসাইকেল ধাক্কায় অবসরপ্রাপ্ত বিজিবি সদস্যের মৃত্যু


সেপ্টেম্বর ১০, ২০২৩ ৬:২১ অপরাহ্ণ
Link Copied!

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি: সুনামগঞ্জের দোয়ারাবাজারে মোটরসাইকেল ধাক্কায় প্রাণ গেল অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য নয়ন মিয়া (৬৫)’র। তিনি উপজেলার সুরমা ইউনিয়নের মামুন পুর গ্রামের মৃত নুরুল আমিনের পুত্র।

রোববার বিকেল তিনটায় উপজেলার দোয়ারাবাজার-বোগলাবাজার সড়কের মোল্লাপাড়া পয়েন্টে পেছন থেকে আসা মোটরসাইকেল ধাক্কায় তিনি নিহত হন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার নিহত নয়ন মিয়া বোগলাবাজার থেকে বাড়ি ফেরার পথে মোটরসাইকেল ধাক্কায় গুরুতর আহত হন। এসময় স্থানীয়রা উদ্ধার করে দোয়ারাবাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাঁকে গুরুতর আহত অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। সিলেট নিয়ে যাওয়ার পথে উপজেলা সদরের নৈনগাঁও গ্রামে পৌঁছার পর তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। এসময় ঘটনাস্থল থেকে স্থানীয়রা মোটরসাইকেল চালক ফজলুল করিম (২৩) কে আটক করে পুলিশে সোপর্দ করেন। মোটরসাইকেল চালক ফজলুল করিম উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের ভাঙাপাড়া গ্রামের আব্দুস শহিদের পুত্র।

দোয়ারাবাজার থানার ওসি বদরুল হাসান বলেন, নিহত নয়ন মিয়া একজন অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য। রোববার বিকেলে তিনি বাড়ি ফেরার পথে মোটরসাইকেল ধাক্কায় প্রাণ হারিয়েছেন। এ ঘটনায় জনতা একজনকে পুলিশে সোপর্দ করেছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।