surmavoice24.com
সিলেটশুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৩:৪৯
আজকের সর্বশেষ সবখবর

দোয়ারার মানুষের ভাগ্য পরিবর্তন হয়নি, ক্ষমতাসীনদের পকেটভারী হয়েছে: জাহাঙ্গীর আলম


সেপ্টেম্বর ২০, ২০২৩ ১০:০১ অপরাহ্ণ
Link Copied!

আবু সালেহ মোঃ আলা উদ্দিন:- সুনামগঞ্জ -০৫ আসনে জাতীয় পার্টির মনোয়ন প্রত্যাশী সম্ভাব্য সংসদ সদস্য প্রার্থী, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য ও দোয়ারাবাজার উপজেলা জাপার সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম বলেছেন, ‘দোয়ারাবাজারের মানুষের ভাগ্য পরিবর্তন হয়নি, ক্ষমতাসীনদের পকেটভারী হয়েছে। দোয়ারাবাজারের প্রতিটি রাস্তাঘাট দীর্ঘদিন ধরে চলাচলের অনুপযোগী। এসব দেখার কেউ নেই। ছাতক-দোয়ারার মানুষের ভাগ্য পরিবর্তনের লক্ষে আমি আগামী জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করতে চাই। অবহেলিত মানুষের কাঙ্ক্ষিত উন্নয়নের জন্য নেতৃত্বের পরিবর্তন করতে হবে।’

বুধবার (২০ সেপ্টেম্বর) বিকালে সুনামাগঞ্জের দোয়ারাবাজার উপজেলার টেংরাটিলা বাজারে ভোটারদের সাথে গণসংযোগ ও মতবিনিময়কালে তিনি জাপা নেতা জাহাঙ্গীর আলম এসব কথা বলেন । এসময় উপস্থিত ছিলেন জামালগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি এইচ এম ফারুক, দোয়ারাবাজার উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মুহাম্মদ হাবীবুল্লাহ হেলালী, সুরমা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি ইকবাল হোসেন বুলু, সাধারণ সম্পাদক আরাফাত আলী, ইউপি সদস্য মাসুক মিয়া, ০৬নং ওয়ার্ড সভাপতি নূর হোসেন নুরু, ০৮ নং ওয়ার্ড সভাপতি উকিল আলী প্রমুখ।

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।