surmavoice24.com
সিলেটশুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:১৩
আজকের সর্বশেষ সবখবর

দোয়ারায় ৩৬টি গরু সহ ৮ চোরাকারবারি গ্রেফতার


সেপ্টেম্বর ২৪, ২০২৩ ১০:৪৭ অপরাহ্ণ
Link Copied!

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি: সুনামগঞ্জ জেলার ছাতক সার্কেল সহকারী পুলিশ সুপার রণজয় চন্দ্র মল্লিক ও দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ মোঃ বদরুল হাসান-এর নেতৃত্বে এস আই মোহাম্মদ আতিয়ার রহমান, এস আই মোহাম্মদ সম্রাজ মিয়া ও এস আই মুহাম্মদ আসলাম সঙ্গীয় ফোর্সের সহায়তায় দুটি পৃথক অভিযান পরিচালনা করে ৩৬টি ভারতীয় গরু ও ১টি ইঞ্জিন চালিত স্টিলবডি নৌকাসহ ৮ (আট) জন গরু চোরাকারবারিকে গ্রেফতার করেন। শনিবার ২৩ সেপ্টেম্বর রাত ৯টায় দোয়ারাবাজার থানাধীন গিরিশনগর মসজিদের সামনে মহব্বতপুর থেকে দোয়ারাবাজারগামী পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে উপজেলার দোহালিয়া ইউনিয়নের পানাইল নতুনপাড়া গ্রামের মোঃ জামাল মিয়া জালাল, মোঃ আলা উদ্দিন আলাল, মোঃ বাবুল হোসেন,ভবানীপুর (জাঙ্গালী পাড়া) গ্রামের আব্দুল বাছির মিয়াকে আটক করেন। এ সময় তাদের হেফাজতে থাকা ১৪টি বিভিন্ন রং ও সাইজের ভারতীয় গরু উদ্ধারপূর্বক জব্দ করা হয়।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামিদের দেয়া তথ্যের ভিত্তিতে রাত ১১টায় দোয়ারাবাজার থানাধীন টিলাগাঁও খাসিয়ামারা নদীর নৌকাঘাটে অভিযান পরিচালনা করে মোঃ রাদেন মিয়া, আব্দুল কাদির, বাচ্চু খান, মোঃ আফসর উদ্দিনকে আটক করেন। আটককৃত আসামিদের হেফাজত থেকে ২২টি ভারতীয় গরু এবং গরু পরিবহনে ব্যবহৃত ০১টি ইঞ্জিন চালিত স্টিলবডি নৌকা উদ্ধারপূর্বক জব্দ করা হয়। উদ্ধারকৃত সর্বমোট ৩৬টি ভারতীয় গরুর আনুমানিক মূল্য ২১ লক্ষ ৬০ হাজার টাকা। গ্রেফতারকৃত আসামিরা চোরাচালানের মাধ্যমে বাংলাদেশে আনা ভারতীয় গরু বিক্রয়ের উদ্দেশ্যে নিজেদের হেফাজতে রাখায় তাদের বিরুদ্ধে দোয়ারাবাজার থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়। গ্রেফতারকৃত আসামিদেরকে পুলিশ স্কটের মাধ্যমে সুনামগঞ্জ আদালতে সোপর্দ করা হয়েছে।

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।