surmavoice24.com
সিলেটশুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:২৬
আজকের সর্বশেষ সবখবর

বাড়ি থেকে ডেকে নিয়ে যুবককে খুন


এপ্রিল ১৪, ২০২৩ ১:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

সিলেটের কোম্পানীগঞ্জে গভীর রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে নুর উদ্দিন (২৬) নামের এক যুবককে খুন করা হয়েছে।

উপজেলার উত্তর ঢালার পাড় গ্রাম ঘেঁষা ধলাই নদীর কালা পাথরের বাধ নামক স্থানে ১৩ এপ্রিল বৃহস্পতিবার রাত ১২ টা থেকে শেষ রাত্রী ০৩ টার মধ্যবর্তী সময়ের মধ্যে এ খুনের ঘটনা ঘটতে পারে। নিহতের পিতা আবু তাহের মিস্ত্রি প্রতিবেদককে জানান, রাত ১২ টার পরে আমার ছেলেকে কে যানি তার মোবাইল ফোনে কল দিয়ে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। আমি তাকে বাধা দিলেও সে মানেনি। চলে যায়। সকালে তার লাশ নদীর কিনারে ভাসতে দেখি।

স্থানীয় নুর মোহাম্মদ এক যুবক জানান, সকালে একজন মহিলা প্রথম লাশটি দেখতে পায়। আমি ছুটে গিয়ে দেখি লাশটি উপুর হয়ে ভাসছে। লাশের শরীরে ১৫/১৬ টি ছুড়ির ঘা রয়েছে। এর কয়েক ফুট দূরে বালুচরে তার ব্যবহৃত জুতা পড়েছিল।

স্থানীয় যুব লীগ নেতা আরিফুল হক সেন্টু জানান, সে পুলিশের সোর্সিং করতো। তার দেওয়া তথ্যে অনেক অপরাধীকে পুলিশ গ্রেফতার করতো। হয়তো সেই অপরাধীদের কেউ এই হত্যাকান্ড ঘটাতে পারে।

খুনের খবর পাওয়ার পরপরই ঘটনাস্থলে ছুটে আসেন কোম্পানীগঞ্জ থানা পুলিশ। নিহতের লাশ উদ্ধার করেন। খুনের ঘটনায় বিভিন্ন আলামত জব্দ করেন।

কোম্পানীগঞ্জ থানা ইন্সপেক্টর (তদন্ত) আল আমিন প্রতিবেদককে জানান, খুনের ঘটনার কারন অবশ্যই বের করবো। বিভিন্ন আলামত জব্দ করা হয়েছে। লাশের সুরতহাল করার পর ময়নাতদন্তের জন্যে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনার এখন পর্যন্ত কোনো ক্লু উদ্ধার করতে পারিনি কোম্পানীগঞ্জ থানা পুলিশ। হত্যাকারীদের শাস্তির দাবী জানিয়েছেন পূর্ব ইসলামপুর ইউপি চেয়ারম্যান আলমগীর আলম, ইউপি সদস্য আলী আকবর সহ এলাকাবাসী।

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।