surmavoice24.com
সিলেটশুক্রবার, ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, দুপুর ২:৩৮
আজকের সর্বশেষ সবখবর

ডৌবাড়ী ইউনিয়ন প্রবাসী কল্যাণ ট্রাস্টের ভারপ্রাপ্ত সভাপতি আতাউর সম্পাদক পলাশ


অক্টোবর ৩১, ২০২৩ ১২:১১ অপরাহ্ণ
Link Copied!

বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানরত প্রবাসীদের সংগঠন ডৌবাড়ী ইউনিয়ন প্রবাসী কল্যাণ ট্রাসষ্ট্রের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ কয়েকজন ব্যক্তিগত ও পারিবারিক সমস্যা থাকার কারণে দায়িত্ব পালনে অপারগতা প্রকাশ করার ২৭শে অক্টোবর রাতে  সংগঠনের সদস্যদের নিয়ে এক জরুরী ভার্চুয়ালি  মিটিং অনুষ্ঠিত হয়।

ট্রাষ্ট্রের প্রতিষ্ঠাতা সভাপতি এনামুল ইসলামের সভাপতিত্বে ও সফিউল্লাহ মাসরুরের সঞ্চালনায় অনুষ্ঠিত মিটিংয়ে তাৎক্ষণিকভাবে সংবিধানের গঠনতন্ত্র অনুযায়ী সংগঠন পরিচালনার সার্থে সর্বসম্মতিক্রমে ফ্রান্স প্রবাসী আতাউর রহমান কে  ভারপ্রাপ্ত সভাপতি, সৌদি আরব প্রবাসী পলাস দাস কে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও আরব আমিরাত প্রবাসী মানিক মিয়া কে সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব প্রদান করা হয়।
জরুরি মিটিংয়ে অংশগ্রহণ করেন আরব আমিরাত প্রবাসী ফখরুল ইসলাম,সাউথ আফ্রিকা প্রবাসী আমির উদ্দিন, কাতার প্রবাসী হারুনুর রশিদ তালুকদার,সৌদি আরব প্রবাসী নুমান আহমেদ, ফ্রান্স প্রাবাসী সুলতান আহমদ, সৌদি আরব প্রবাসী রাহেল আহমেদ,সৌদি আরব প্রবাসী- হাফেজ আবুল কালাম, আরব আমিরাত প্রবাসী মারুফ আহমেদ,ইতালি প্রবাসী আলী আহমেদ, ওমান প্রবাসী জাবের আহমেদ,সৌদি আরব প্রবাসী মাসরুর আহমেদ, ওমান প্রবাসী ইমদাদুল হক ইতাব,সৌদি আরব প্রবাসী মাসুক  আহমেদ, ওমান প্রবাসী আল ফয়েজ,আরব আমিরাত প্রবাসী কবির আহমেদ,ওমান প্রবাসী, এমাদ উদ্দিন,সৌদি আরব প্রবাসী আসলাম উদ্দিন,সৌদি আরব প্রবাসী কলিমুল্লাহ, আরব আমিরাত প্রবাসী আবদুল আহাদ,সৌদি আরব প্রবাসী তাজ উদ্দিন, লুৎফর রহমান ও  জিল্লুর রহমান প্রমুখ।

ভারপ্রাপ্ত সভাপতি আতাউর রহমান বলেন,আমি দীর্ঘদিন থেকে এই সংগঠনের বিভিন্ন সুখে দু:খে সাথে আছি এবং ভবিষ্যতে তাকবো। সকল সদস্য মিলে আমাকে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি বানিয়েছে আমি এই দায়িত্ব যতাযতভাবে পালন করবো।

সংগঠনের সিনিয়র সহ সভাপতি এনামুল ইসলাম বলেন,সংগঠনের কিছু সম্মানিত দায়িত্বশীল তাদের ব্যক্তিগত সমস্যা তাকার কারনে তারা দায়িত্ব পালনে অনিহা প্রকাশ করেন। এই সংগঠনের কার্যকম গতিশীল করার জন্য আমরা সবাই মিলে ভারপ্রাপ্ত সভাপতি ও সাধারন সম্পাদক সহ বিভিন্ন পদে দায়িত্ব প্রদান করেছি।

এই সংগঠন প্রতিষ্টার পর থেকে ডৌবাড়ী ইউনিয়নের অসহায় হতদরিদ্র মানুষ সহ আর্থমানবতার কল্যানে কাজ করছে এবং যতদিন তাকবে কাজ করেই যাবে বলে আশা ব্যক্ত করেন যুগ্ন সম্পাদক সফিউল্লাহ মাসরুর ।

সহ সাধারণ সম্পাদক হারুনুর রশিদ তালুকদার বলেন, এই সংগঠনের প্রতিটি সদস্য তার ঘামঝরানো টাকা দিয়ে মানুষের সেবা করার চেষ্টা করছে। সংগঠন সুষ্ট সুন্দরভাবে পরিচালনার জন্য দায়িত্বশীলদের প্রতি অনুরোধ করেন তিনি।

কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।